শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
বিলুপ্তির পথে কাউন চাষ জারুল ফুলের মুগ্ধতা ছড়াচ্ছে হাতীবান্ধায় উপজেলা পরিষদ নির্বাচনী সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ আহত ১০ হলুদ রঙ্গে সোনালু ফুল ফুটেছে লালমনিরহাট সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ২জনসহ ১০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়া চক্রের প্রধান শিবলু লোমান চৌধুরী গ্রেফতার! লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
চলে গেলেন অবসরপ্রাপ্ত পন্ডিত শিক্ষক শ্রী কান্তেশ্বর বর্মণ

চলে গেলেন অবসরপ্রাপ্ত পন্ডিত শিক্ষক শ্রী কান্তেশ্বর বর্মণ

আলোর মনি রিপোর্ট: বুধবার (২১ জুলাই) ১২টা ৪মিনিটে লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার ১নং মোগলহাট ইউনিয়নের কোদালখাতা (সরকারটারী) গ্রামের নিজ বাড়িতে লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয় ও লালমনিরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত পন্ডিত শিক্ষক বিশিষ্ট ভাগবদ ও গীতা পাঠক শ্রী কান্তেশ্বর বর্মণ (৮০) বার্ধ্যক জনিত কারণে ইহলোক ত্যাগ করে পরলোক গমন করেছেন। (দিব্যাং লোকং সগচ্ছুত)। মৃত্যু কালে তিনি ২পুত্র, ২কন্যা, নাতী-নাতনী, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে পরিচিত জন ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন ও এলাকাবাসী তাঁকে একনজর দেখার জন্য তাঁর বাস ভবনে ছুটে যান। পরে বিকাল ৩টা ৫মিনিটে লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার ১নং মোগলহাট ইউনিয়নের কোদালখাতা (সরকারটারী) গ্রামের রত্নাই নদী সংলগ্ন পারিবারিক শ্মশানে তাঁর মরদেহ শবদাহ করা হয়। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone